ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা এখন তেজগাঁওয়ে নিজস্ব ক্যাম্পাসে
অনলাইন ডেস্ক
রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা এখন তেজগাঁওয়ে নিজস্ব ক্যাম্পাসে

রাজধানীর তেজগাঁওয়ে নিজস্ব ক্যাম্পাসে গিয়েছে রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা।

এ উপলক্ষে তেজগাঁওয়ে নিজস্ব ভবনে (প্লট- ৪০৪, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮)  দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে অনুষ্ঠিত এই মিলাদ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন প্রিমিয়ার গ্রুপ ফাউন্ডেশন ও প্রিমিয়ার ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. মমতাজ বেগম, রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা-এর ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ.বি.এম. ইকবাল। 

এতে বিশেষ অতিথির বক্তব্য দেন রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা-এর ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান এম. ইমরান ইকবাল, রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা-এর ট্রাস্টি বোর্ডের সদস্য জামাল জি. আহমেদ, ইউনিভার্সিটির উপদেষ্টা পি সি সরকার, রেজিস্ট্রার জামিল আহমেদ, প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. রিয়াজুল করিম, এফসিএমএ; স্থানীয় কাউন্সিলর শফিউল্লাহ সফিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন বনানী কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম এবং খতিব আবুল কালাম আজাদ ও জাকারিয়া হোসেন। দোয়া ও মিলাদ মাহফিলে রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা, প্রিমিয়ার গ্রুপ ও ব্যাংকের অন্যান্য কর্মকর্তা ও বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ



এই পাতার আরো খবর