ঢাকা, বুধবার, ২ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

শাবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রতীকী ছবি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মূল ফটক এলাকার একটি মেস থেকে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই শিক্ষার্থীর নাম আরিফ মিয়া। সে বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলা পাকুন্দিয়ায়। 

বৃহস্পতিবার (৫ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করে প্রক্টর অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, তার সহপাঠীদের মাধ্যমে জানতে পেরেছি যে, আনুমানিক বুধবার দিবাগত ভোর ৪টার দিকে সে গলায় ফাঁস দিয়েছে। সকাল ৮টায় পুলিশ এসে এ মরদেহ উদ্ধার করে। তবে তার ফাঁস নেয়ার সুনির্দিষ্ট কোন কারণ জানা যায়নি। তার পরিবারকে বিষয়টি জানানো হয়েছে, পরিবারের সদস্যরা আসতেছেন।

এ বিষয়ে জালালাবাদ থানার এসআই পীযুষ কান্তি তালুকদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আমরা ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। পরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

তবে সহপাঠীরা জানান, বেশ কিছুদিন ধরে সে মানসিক সমস্যায় ছিল। গত দুইদিনের ব্যবধানে সামাজিক যোগাযোগ মাধ্যমে সে বিষন্নতামূলক একাধিক পোস্ট দিয়েছে। তাছাড়া এর পূর্বেও একাধিকবার আত্মহত্যার চেষ্টা করেছিল।  

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর