ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

এআইইউবিতে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাংলাদেশ সরকারের উদ্যোগ’ নিয়ে সেমিনার
প্রেস বিজ্ঞপ্তি

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ’র (এআইইউবি) ব্যবসায় প্রশাসন অনুষদের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাংলাদেশ সরকারের উদ্যোগ’ নিয়ে সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

গত রবিবার এআইইউবির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. আনোয়ারুল আবেদীনের সম্মানে নিয়মিত আয়োজন ডা. আনোয়ারুল আবেদীন লেকচার সিরিজে সেমিনারটির আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম, এমপি।

সেমিনারে মন্ত্রী তার বক্তব্যে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাংলাদেশ সরকারের বিভিন্ন উদ্যোগ নিয়ে আলোচনা করেন। স্বাগত বক্তব্য রাখেন এআইইউবি’র ট্রাস্টি বোর্ডের সদস্য ড. কারমেন জিটা লামাগনা। পরে আমন্ত্রিত অতিথিদের অংশগ্রহণে একটি গোলটেবিল আলোচনার আয়োজন করা হয়।

গোলটেবিল আলোচনায় অংশগ্রহণ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ’র সাবেক পরিচালক এবং বাংলালিংকের উপদেষ্টা ড. সৈয়দ ফারহাত আনোয়ার, বাংলালিংকের চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার (সিসিআরএও) তৈমুর রহমান; জয়তুন বিজনেস কনসালটেন্ট এবং ওঙ্কুর ডিজিটাল লিমিটেডের চেয়ারম্যান আফরান আলী এবং এআইইউবি’র প্রো ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আব্দুর রহমান।

এ ছাড়াও সেমিনারে এআইইউবির বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক-শিক্ষিকা ও বিপুল সংখ্যক শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে এআইইউবি’র ট্রাস্টি বোর্ডের সদস্য ড. কারমেন জিটা লামাগনা মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপির হাতে সম্মানসূচক ক্রেস্ট তুলে দেন। অনুষ্ঠানে ধন্যবাদ বক্তব্য প্রদান করেন এআইইউবি’র ব্যবসায় প্রশাসন অনুষদের সহযোগী ডিন প্রফেসর ড. ফারহিন হাসান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এআইইউবি’র ব্যবসায় প্রশাসন অনুষদের মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. ইয়াসমিন সুলতানা।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর