ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পিকনিকের নামে চাঁদা আদায়ে বাধা, অধ্যক্ষকে লাঞ্ছিত ছাত্রলীগের
প্রশাসনিক ভবন ভাঙচুর
মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান আব্দুল্লাহ আল আমিন ধুমকেতুকে লাঞ্চিতের অভিযোগ উঠেছে কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ইমরান মাহমুদ অনিকসহ ছাত্রলীগের তিন কর্মীর বিরুদ্ধে। এসময় প্রশাসনিক ভবনের চেয়ার ভাঙচুর করে তারা। 

সাধারণ ছাত্রছাত্রীদের কাছে থেকে পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের নামে জোর করে টাকা তুলতে বাঁধা দেওয়ায় মঙ্গলবার এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। 

হামলাকারি অন্যদের মধ্যে প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মো: রাশেদ আলীর নাম পাওয়া গেলেও বাকি দুজনের নাম পাওয়া যায়নি।    বিষয়টি নিশ্চিত করে কলেজের ভারপ্রাপ্ত অধক্ষ আব্দুল্লাহ আল আমিন ধুমকেতু বলেন, মেহেরপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন, যুগ্ম সম্পাদক ইমরান মাহমুদ অনিক ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মো: রাশেদ আলী কলেজের নামে রশিদ করে ছাত্রছাত্রীদের কাছ থেকে অবৈর্ধ ভাবে জোর করে চাঁদা তুলছিলো। এ কারণে তাদের কাছ থেকে রশিদ কেড়ে নিয়ে চাঁদা তুলতে নিষেধ করা হয়। এর কিছুক্ষণ পর  কলেজ ছাত্রলীগের যুগ্ম স্মপাদক ইমরান মাহমুদ অনিকের নেতৃত্বে আরো ৩/৪ জন ছাত্র কলেজের প্রশাসনিক ভবনের চেয়ার ভাঙচুর করে ও আমাকে লাঞ্চিত করে। 

এ বিষয়ে মহেরপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন আহম্মেদ বলেন, পিকনিকের জন্য টাকা তোলা হচ্ছে। বিষয়টা ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্যার বারা বারি না করে আমাকে ফোন করতে পারতো।  

এদিকে অভিযুক্ত ইমরান মাহমুদ অনিক ফোন না ধরায় তার বক্তব্য পাওয়া যায়নি।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর