ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রুয়েট ও আইইডি’র সমঝোতা স্বাক্ষর
প্রেস বিজ্ঞপ্তি

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এবং ইনোভেটিভ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ডেভেলপমেন্ট’র (আইইডি) মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে। এর মাধ্যমে রুয়েটের স্থাপত্য এবং ভবন নির্মাণ ও ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থীরা দেশের স্বনামধন্য ভবন নির্মাণ পরামর্শক প্রতিষ্ঠান আইইডি-এর মাধ্যমে বাস্তবমুখী কাজের অভিজ্ঞতা অর্জনের সুযোগ পাবেন।

বৃহস্পতিবার রুয়েট অডিটরিয়ামে প্রথম ইন্ডাস্ট্রি-একাডেমিয়া কলাবোরেশন মিট-২০২৩ (আইএসিএম) অনুষ্ঠানে এই সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

রুয়েট-এর পক্ষে চুক্তি স্বাক্ষর করেন উপাচার্য অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মো. জাহাঙ্গীর আলম এবং আইইডি’র পক্ষে চুক্তি স্বাক্ষর করেন প্রধান নির্বাহী কর্মকর্তা ইঞ্জিনিয়ার রানা মাসুদ। এ সময় আরও উপস্থিত ছিলেন পুরকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. কামরুজ্জামান রিপন, গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. ফারুক হোসেন, আইকিউএসি’র পরিচালক অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. সেলিম হোসেন প্রমুখ।

গবেষণা ও সম্প্রসারণ দপ্তর এবং আইকিউএসি যৌথভাবে আয়োজিত এই মিটে দেশের বিভিন্ন পর্যায়ের ও সেক্টরের ৭৬টি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং রুয়েটের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, রেজিস্ট্রার, পরিচালক ও ঊর্ধ্বতন কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর