ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পবিপ্রবিতে মহান বিজয় দিবস পালিত
দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের জয়বাংলার পাদদেশে ও বঙ্গবন্ধু’র আবক্ষ ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত ও ট্রেজারার প্রফেসর মোহাম্মদ আলী।

এ ছাড়াও পুষ্পস্তবক অর্পণ করেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, প্রক্টর, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, বিভিন্ন আবাসিক হলের প্রভোস্ট, শিক্ষক সমিতি, অফিসার্স অ্যাসোসিয়েশন, বঙ্গবন্ধু পরিষদ, বঙ্গবন্ধু কর্মকর্তা পরিষদ, বঙ্গবন্ধু কর্মচারী পরিষদ, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, বিভিন্ন হল শাখা ছাত্রলীগ, কর্মচারী পরিষদ, সৃজনী বিদ্যানিকেতন, উদীচী শিল্পীগোষ্ঠী, বাঁধনসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠন।

সকাল ৯টায় জাতীয় পতাকা উত্তোলন শেষে বিশ্ববিদ্যালয় খেলার মাঠে বিজয় দিবস প্যারেড স্কয়ারে সৃজনী বিদ্যানিকেতনের ছাত্রছাত্রীদের কুচকাওয়াজ অনুষ্ঠানে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত বিজয় দিবসের প্যারেড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন এবং তাদের বিভিন্ন ডিসপ্লে উপভোগ করেন।

পরে বিজয় দিবসের শোভাযাত্রা বের হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, ছাত্রছাত্রী ও কর্মচারীবৃন্দের অংশ গ্রহণে আলোচনা, শিশু-কিশোর প্রতিযোগিতা, ক্রীড়া প্রতিযোগিতা, দোয়া ও প্রার্থনা এবং সন্ধ্যা ৬টায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর