ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আইইউবিএটির ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
প্রেস বিজ্ঞপ্তি

দেশের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় হিসেবে ৩৩ বছরে পা দিয়েছে ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি)। মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকালে বিপুল আনন্দ ও উচ্ছ্বাসের মধ্য দিয়ে উত্তরার নিজস্ব ক্যাম্পাসে আয়োজনের উদ্বোধন ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুর রব। 

জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। এসময় বেলুন ও শান্তির প্রতীক সাদা কবুতর উড়ানো হয়। এরপর আইইউবিএটি এর প্রতিষ্ঠাতা অধ্যাপক ড. এম আলিমউল্যা মিয়ানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। তার আত্নার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়ার আয়োজন করা হয়। 

আইইউবিএটির উন্মুক্ত অডিটোরিয়ামে সকল ডিপার্টমেন্টের অংশগ্রহণে ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদযাপনের কেক কাটা হয়। এসময় উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. আব্দুর রব, উপ উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ মাহমুদুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিনা নার্গিস, রেজিস্টার অধ্যাপক ড. মো. লুৎফর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক ব্রিগেডিয়ার জেনারেল ড. মো. জাহিদ হোসাইন (অব.), প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম, কৃষি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. শহীদুল্লাহ মিয়াসহ অন্যান্য অধ্যাপকরা।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা এবং শিক্ষার্থীদের অংশগ্রহণে ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এক বিশেষ আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী অনুষ্ঠানে আরও রয়েছে সেমিনার, ওয়ার্কশপ ল্যাব প্রদর্শনী, ট্যালেন্ট হান্ট, অ্যালামনাই ডে, চাকুরীর মেলা, পিঠা উৎসব, খেলাধুলার প্রতিযোগিতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা ধরনের প্রতিযোগিতার আয়োজন।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর