ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কোরিয়ান রাষ্ট্রদূতের সাথে এআইইউবি প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ
অনলাইন ডেস্ক

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি) এর একটি প্রতিনিধি দল ২১ জানুয়ারি ঢাকাস্থ কোরিয়ান রাষ্ট্রদূত পার্ক ইয়ং-সিকের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। 

এআইইউবি প্রতিনিধি দলের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের প্রতিষ্ঠাতা সদস্য ড. হাসানুল এ হাসান, ট্রাস্টি বোর্ডের সদস্য ড. কারমেন জেড লামাগনা, প্রো ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আবদুর রহমান, ট্রাস্টি বোর্ডের সদস্য মিসেস ডুলসে জেড লামাগনা এবং এআইইউবি এর ইনস্টিটিউট অফ কন্টিনিউয়িং এডুকেশন (আইসিই) এর পরিচালক মো. মনিরুল ইসলাম। 

এসময় উপস্থিত ছিলেন ঢাকাস্থ কোরিয়ান দূতাবাসের রাষ্ট্রদূত পার্ক ইয়ং-সিক, মিসেস পার্ক ইয়ং-সিক এবং ফার্স্ট সেক্রেটারি ড. ইয়ং-মিন সিইও। ঢাকাস্থ কোরিয়ান দূতাবাসে অনুষ্ঠিত এই সাক্ষাতে টেকসই প্রযুক্তির মাধ্যমে বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়ন বিষয়ে এবং এআইইউবি-তে একটি টেকনোলজি এক্সিপেরিয়েন্স সেন্টার (টিইসি) প্রতিষ্ঠার বিষয়ে উভয়ের মধ্যে আলোচনা হয়। 

এআইইউবি প্রতিনিধি দল আধুনিক প্রযুক্তিখাতে কোরিয়ান প্রযুক্তির অগ্রগতির জন্য প্রশংসা করেন এবং বাংলাদেশের অবকাঠামোখাতের উন্নয়নে কোরিয়ার অংশগ্রহণের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর