ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ডুয়েটে আন্তঃহল ক্রিকেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন এসএম হল
গাজীপুর প্রতিনিধি :
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) আন্তঃহল ক্রিকেট প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম. হাবিবুর রহমান। 

উপাচার্য বিজয়ী, বিজিত ও খেলায় অংশগ্রহণকারী সবাইকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, খেলাধুলা ও শারীরিক পরিশ্রম শুধু আমাদের দেহমনকেই সুস্থ রাখে না; বরং অন্যের সঙ্গে সুসম্পর্ক ও সম্প্রীতির বন্ধন তৈরিতেও ভূমিকা রাখে। তাই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা একান্তভাবে জরুরি। বর্তমান সরকারের নিবিড় প্রচেষ্টায় বাংলাদেশের ক্রীড়াঙ্গনের সফলতা উত্তরোত্তর বৃদ্ধি পেয়েছে। 

বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা কেন্দ্রের পরিচালক অধ্যাপক ড. মো. মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আবদুর রশীদ, পরিচালক (ছাত্র কল্যাণ) অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. হিমাংশু ভৌমিক। 

প্রতিযোগিতার ফাইনাল খেলায় এসএম হল (বীরশ্রেষ্ঠ) চ্যাম্পিয়ন এবং বিএসএল (ওয়ারিয়র্স) রানারআপ হয়। এসময় উপাচার্য অধ্যাপক ড. এম. হাবিবুর রহমান চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। 

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, হলের প্রভোস্টগণ, অফিস প্রধানগণসহ শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর