ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চবিতে ছাত্রলীগ কর্মীকে মারধর করল আরেকদল ছাত্রলীগ নেতাকর্মী
চবি প্রতিনিধি
মারধরে আহত ভুক্তভোগী

চবিতে এক ছাত্রলীগ কর্মীকে মারধর করেছে আরেকদল ছাত্রলীগ নেতাকর্মী। ভুক্তভোগী বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে বিচার চেয়ে লিখিত অভিযোগ দিয়েছেন।

মারধরের শিকার আশিকুজ্জামান জয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) পরিসংখ্যান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী এবং ছাত্রলীগের উপগ্রুপ বিজয়ের কর্মী। 

সোমবার রাত ১১টার দিকে চবির এএফ রহমান হলের ৪৪০ নম্বর রুমে জয়কে বেধড়ক পেটায় একই গ্রুপের কর্মীরা। মারধরে অভিযুক্তদের দাবি-, জয় মাদক সেবন করে মাতলামি করায় তাকে মারধর করা হয়েছে। এছাড়াও তাদের আরও, অভিযোগ জয় মাদক ব্যবসার সাথে জড়িত। 

মারধরে অভিযুক্তরা হলেন- লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী মো. আব্দুল্লাহ আল জোবায়ের, যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মামুন মিয়া, রাজনীতি বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো. ফয়সাল মিয়া (আতিশ ফয়সাল), ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী তনয় কান্তি সরকার, ডেভলপমেন্ট স্টাডিজ বিভাগের শাকিল আহমেদ এবং উদ্ভিদ বিজ্ঞান বিভাগের রাসেল রাজসহ ১৫ থেকে ২০ জন। তারা সবাই ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

ভুক্তভোগী আশিকুজ্জামান জয় বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ইলিয়াস ভাইয়ের সাথে আমার সম্পর্ক কেন খারাপ এর জেরে অভিযুক্তরাসহ আরও ১৫-২০ জন মিলে আমাকে মারধর করে। তারা ৪৪০ নম্বর রুমে আমাকে হত্যার চেষ্টা করে। লাঠি, রড, হকিস্টিক দিয়ে আমাকে মারধর করা হয়েছে। একপর্যায় হলের ছাদ থেকে ফেলে দিতে গেলে আমি কোনোমতে দৌড়ে পালিয়ে যাই। হলের সিসিটিভি ফুটেজ দেখলে প্রমাণ মিলবে। 

এএফ রহমান হলের প্রভোস্ট ড. আলী আরশাদ বাংলাদেশ প্রতিদিনকে বলেন, হলে মাদক সেবন এবং শিক্ষার্থীকে মারধর দুটোই অপরাধ। তদন্ত সাপেক্ষে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। 

চবির সহকারী প্রক্টর সৌরভ সাহা জয় বলেন, গত রাতে ঘটনার সময় প্রক্টরিয়াল বডি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিল। তাকে চিকিৎসা দেওয়া হয়েছে। বিষয়টি আমরা সমাধান করবো। 

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর