ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

৬ দফা দাবিতে ইবি ছাত্রলীগের স্মারকলিপি
ইবি প্রতিনিধি

সপ্তাহে সাতদিন জিমনেশিয়াম খোলা রাখাসহ ৬ দফা দাবিতে স্মারকলিপি দিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ। সোমবার দুপুরে সাধারণ শিক্ষার্থীদের পক্ষ থেকে শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক বরাবর এ স্মারকলিপি জমা দেয় দলটির নেতাকর্মীরা।

তাদের দাবিগুলো হলো-জিমনেশিয়াম এবং ইনডোর সপ্তাহে সাত দিন খোলা রাখা, ফুটবল মাঠে স্থাপিত দুইটি সুপেয় পানির কল সংস্কার এবং ক্রিকেট মাঠে অনতিবিলম্বে দুটি পানির কল স্থাপন, ক্রিকেট মাঠে দুইটি স্থায়ী প্লেয়ার ডাগ-আউট স্থাপন করা, ক্রিকেটারদের সুবিধার্থে নতুনভাবে কংক্রিট পিচ স্থাপন করা, ফুটবল ও ক্রিকেট মাঠ যথাযথভাবে সংরক্ষণ করে প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী সরবরাহ করা এবং সকল ইনডোর-আউটডোর গেমসমূহ যথাযথভাবে আয়োজন করা।

এতে স্বাক্ষর করেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক বিজন কৃষ্ণ ও উপ-ক্রীড়া সম্পাদক তৌহিদুল ইসলাম। স্মারকলিপিতে ক্রীড়া ক্ষেত্রে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের যৌক্তিক দাবিকে সমর্থন জানিয়ে ইবি শাখা ছাত্রলীগ ৬ দফা দাবি পেশ করেন। পাশাপাশি অনতিবিলম্বে দাবিগুলো কার্যকর করতে জোর দাবি জানান তারা।

শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক শাহ আলম বলেন, স্মারকলিপি হাতে পেয়েছি। সামনে যেহেতু বড় ছুটি, তাই দাবিগুলো বাস্তবায়ন করতে সময় লাগবে। তবে শিক্ষার্থীদের দাবিগুলো কার্যকর করতে আমরা কাজ করব।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর