ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

৯ বিশ্ববিদ্যালয়ে কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষা স্থগিত
অনলাইন ডেস্ক

৯টি পাবলিক বিশ্ববিদ্যালয়ে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়েছে। আগামী ২০ জুলাই এই ভর্তি পরীক্ষা হওয়ার কথা ছিল।

সোমবার সকাল ১১টায় অনলাইনে আয়োজিত কৃষি গুচ্ছ কেন্দ্রীয় ভর্তি কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) উপাচার্য এবং কেন্দ্রীয় ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. এ এস এম লুৎফুল আহসান সভাপতিত্ব করেন।

সভা শেষে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের সিনিয়র পরিচালক খলিলুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, কৃষি বিজ্ঞান বিষয়ে ডিগ্রি প্রদানকারী ৯টি পাবলিক বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ পদ্ধতিতে স্নাতক প্রথম বর্ষে ভর্তিচ্ছুদের ভর্তি পরীক্ষা আগামী ২০ জুলাই অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে অনিবার্য কারণে ওই ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়েছে। ভর্তি পরীক্ষার নতুন তারিখ ও সময়সূচি পরবর্তী সময়ে জানানো হবে।

এ বিষয়ে কৃষি গুচ্ছ কেন্দ্রীয় ভর্তি কমিটির সদস্য ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) উপাচার্য  ড. এমদাদুল হক চৌধুরী বলেন, ‘আজ কেন্দ্রীয় ভর্তি কমিটির আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। সভায় কেন্দ্রীয় ভর্তি কমিটির সব সদস্য উপস্থিত ছিলেন। আলোচনাসভার সিদ্ধান্ত অনুযায়ী অনিবার্য কারণে আগামী ২০ জুলাই অনুষ্ঠিতব্য কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়েছে।’

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর