ঢাকা, শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

বেরোবি প্রক্টরসহ ছয়জনের পদত্যাগ
নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) প্রক্টরসহ ছয়জন পদত্যাগ করেছেন। বুধবার বিষয়টি জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকোশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী।

প্রক্টর, পরিবহন পুলের পরিচালক, লাইব্রেরি পরিচালক, বঙ্গবন্ধু হলের প্রভোস্ট, বহিরাঙ্গন বিভাগের পরিচালক এবং ছাত্র উপদেষ্টা ও পরামর্শ দপ্তরের পরিচালক পদত্যাগ করেন। তারা সকলেই ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করেছেন।

পদত্যাগকারীরা হলেন-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ড. বিজন মোহন চাকী, প্রক্টর মো. শরিফুল ইসলাম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক সৈয়দ আনোয়ারুল আজিম, বহিরাঙ্গন কার্যক্রম দপ্তরের পরিচালক সাব্বীর আহমেদ চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরি পরিচালক ড. গাজী মাজহারুল আনোয়ার ও পরিবহন পুলের পরিচালক ড. কামরুজ্জামান।

প্রক্টর মো. শরিফুল ইসলাম বলেন, আমি ব্যক্তিগত কারণে আমার দায়িত্ব থেকে পদত্যাগ করেছি। অন্যরা কেন পদত্যাগ করেছেন, আমি এই বিষয়ে কোনো মন্তব্য করতে পারবো না।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরি পরিচালক ড. গাজী মাজহারুল আনোয়ার বলেন, আমি ব্যক্তিগত কারণে পদত্যাগ করেছি। আমি কারো সাথে যোগাযোগ করি নাই।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর