ঢাকা, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

সুনামগঞ্জে খালেদা জিয়ার মুক্তির দাবিতে মিছিল, পুলিশের বাধা
সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি, সুচিকিৎসা ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ মিছিলে বাধা দিয়েছে পুলিশ।

রবিবার দুপুরে জেলা বিএনপির কার্যালয়ের সম্মুখ থেকে মিছিলটি বের হয়ে ট্রাফিক পয়েন্টের দিকে অগ্রসর হয়। অদূরে কামারখালি এলাকায় নেতা-কর্মীরা মিছিল নিয়ে পৌঁছালে বাধা দেয় পুলিশ। বাধা পেয়ে সেখানেই সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা। এতে বক্তব্য দেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আলহাজ ফজলুল হক আছপিয়া ও জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন।

বক্তারা বলেন, নির্বাচন ও রাজনীতি থেকে অপসারণের উদ্দেশ্যে সরকার মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে। কারাগারে তাকে সুচিকিৎসা দেওয়া হচ্ছে না। অবিলম্বে তার ওপর দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে মুক্তি দিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি ওয়াকিফুর রহমান গিলমান, সেলিম উদ্দিন, ফারুক আহমদ, আবুল কালাম, আনিসুল হক, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল, জেলা কৃষক দলের সভাপতি আ ত ম মিসবাহ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সামসুজ্জামান জামান, সহ-সভাপতি ইকবাল হোসেন, রাসেল আহমদ, মোস্তাক আহমদ, সাধারণ সম্পাদক মোনাজ্জির হোসেন প্রমুখ।

বিডি প্রতিদিন/ফারজানা



এই পাতার আরো খবর