ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

অতিথি সেজে দিনদুপুরে ডাকাতি
বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

সিলেটের বিশ্বনাথে অভিনব কায়দায় দিনদুপুরে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরে বিশ্বনাথ কলেজ রোডস্থ মফিজ আলীর বাসায় এ ঘটনা ঘটে।

ঘটনার সময় মফিজ আলী বড় নাতিকে নিয়ে জুমার নামাজে ছিলেন। আর বাড়িতে পুত্রবধূ এবং দুই নাতি ছাড়া আর কেউ ছিলেন না। তখন অতিথি সেজে বাসায় প্রবেশ করে অজ্ঞাত দুই যুবক। তারা গৃহবধূকে মারধর করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নেয়।

জানা যায়, জুমার নামাজের সময় মফিজ আলী পুত্রবধূ আর দুই নাতিকে বাসায় রেখে বড় নাতিকে নিয়ে নামাজ পড়তে যান। ওই সময় সুযোগ বুঝে তার বাসায় অজ্ঞাত পরিচয়ে দুই ব্যক্তি কোমল পানীয় ও বিস্কুট নিয়ে বাসায় প্রবেশ করেন।

পুত্রবধূ তাদের পরিচয় জানতে চাইলে, তারা মফিজ আলীর আত্মীয় বলে জানান। তখন তাদের বসতে দিয়ে ভেতরে রুমে যাওয়ার সময় পেছন থেকে তাকে ধরে বেঁধে জিম্মি করে দুর্বৃত্তরা। পরে তার দুই শিশু ছেলেকে এক রুমে বন্দী করে রেখে নগদ টাকা ও স্বর্ণ লুটে নেয়।

এ বিষয়ে বিশ্বনাথ পুলিশ স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান ‘বাংলাদেশ প্রতিদিন’কে বলেন, খবর পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি সন্দেহজনক। তাদের মামলা দিতে বলা হয়েছে। বিষয়টি আমরা গভীরভাবে খতিয়ে দেখছি।            

বিডি প্রতিদিন/এমআই    



এই পাতার আরো খবর