ঢাকা, শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

সিলেটে এমপি হাবিবের নেতৃত্বে রাস্তায় আওয়ামী লীগের নেতাকর্মী
নিজস্ব প্রতিবেদক, সিলেট

ঢাকায় বিএনপির গণসমাবেশ চলাকালে সিলেটে ‘নৈরাজ্য ঠেকাতে’ রাস্তায় অবস্থান নেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। শনিবার থেকে ঢাকা-সিলেট মহাসড়কের চন্ডিপুল এলাকায় সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মী অবস্থান নেন। 

সংসদ সদস্য হাবিবুর রহমান বলেন, ঢাকার সমাবেশকে কেন্দ্র করে বিএনপি সারাদেশে নাশকতা সৃষ্টির ষড়যন্ত্র করছে। তারা ইতোমধ্যে আইনশৃঙ্খলা বাহিনীর উপর হামলা চালিয়ে এবং সরকারি সম্পত্তি ধ্বংস করে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির চেষ্টা চালিয়েছে। তাই সিলেটে যাতে বিএনপি নেতাকর্মীরা কোনো ধরণের নৈরাজ্য সৃষ্টি করতে না পারে সেজন্য আওয়ামী লীগ নেতাকর্মীরা বিভিন্ন স্থানে অবস্থান নেন।  

এদিকে চন্ডিপুল এলাকায় অবস্থান নেওয়ার পাশাপাশি আওয়ামী লীগ নেতাকর্মীরা এমপি হাবিবের নেতৃত্বে মিছিল ও সমাবেশ করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান মতি, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আহমদ, সহ-সভাপতি মাসুক উদ্দিন, রফিকুল ইসলাম, রাজ্জাক হোসেন, আজির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আলফাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নেছার আলী, তোয়াজিদুল হক তুহিন, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আলী আহমদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নজরুল ইসলাম, ধর্ম সম্পাদক ইসমাইল আলী বাচ্চু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুক আহমদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামান, যুব ও ক্রীড়া সম্পাদক মিসবাহ উদ্দিন তালুকদার, সাংস্কৃতিক সম্পাদক অরুন দেবনাথ সাগর, উপ-দপ্তর সম্পাদক মো. চদরুল ইসলাম, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান বাবলু প্রমুখ। 

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর