ঢাকা, শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

সিলেট জেলা বিএনপির উদ্যোগে গায়েবানা জানাজা
নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট জেলা বিএনপির উদ্যোগে পুলিশের গুলিতে নিহত পঞ্চগড়ের বোদা উপজেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ আরেফিনের গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৫ ডিসেম্বর) বাদ আছর সিলেট রেজিস্ট্রারি মাঠে এই গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজা শেষে সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে না। তাই রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে চলমান গণতান্ত্রিক আন্দোলনে বিএনপি নেতাকর্মীদের নির্বিচারে গুলি করে হত্যা করছে। দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা হলে সকল হত্যাকাণ্ডের বিচার হবে ইনশাআল্লাহ।

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, আধার যত গভীর হয় ভোর তত নিকটবর্তী। যতই জুলুম-নির্যাতন আসুক না কেন চলমান গণতান্ত্রিক আন্দোলন বন্ধ করা যাবে না।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপি নেতা অ্যাডভোকেট আশিক উদ্দিন, একেএম তারেক কালাম, মাহবুবুল হক চৌধুরী, আবুল কাসেম, মাহবুব আলম, আজিজুর রহমান আজিজ, জসীম উদ্দিন, মুমিনুল ইসলাম মুমিন, আনোয়ার হোসেন মানিক, আখতার হোসেন, অ্যাডভোকেট সাঈদ আহমদ, রফিকুল ইসলাম শাহপরাণ, জালাল খাঁন, শাকিল মুর্শেদ, আজিজুল হোসেন আজিজ, লোকমান আহমদ, আফছর খাঁন, আকবর আলী, বাদশা আহমদ, কবির আহমদ, শাহীন আলম জয়, আকতার মিয়া, কয়েস আহমদ, শেখ আজিজ সুজা, দেলোয়ার হোসেন দিনার, ফজলে রাব্বি আহসান, সোহেল ইবনে রাজা ও নজরুল ইসলাম প্রমুখ।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর