ঢাকা, শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

চাঁদাবাজির অভিযোগে দুই পুলিশ সদস্য ক্লোজড
নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে চাঁদা দাবির অভিযোগে পুলিশের দুই সদস্যকে কর্মস্থল থেকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। গত শুক্রবার রাতে তাদেরকে কোম্পানীগঞ্জ থানাধীন ভোলাগঞ্জ ফাঁড়ি থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার প্রভাস কুমার সিংহ। 

ক্লোজড হওয়া পুলিশ সদস্যরা হলেন মো. সুমন মিয়া ও মো. শাহরিয়ার হোসাইন। তারা উভয়ই ভোলাগঞ্জ ফাঁড়িতে কর্মরত ছিলেন। স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৪ ডিসেম্বর রাতে কোম্পানীগঞ্জ থানাধীন কলাবাড়ি এলাকায় একটি পাথরবাহী ট্রলি আটক করেন পুলিশ কনস্টেবল মো. সুমন মিয়া ও মো. শাহরিয়ার হোসাইন। এসময় তারা ট্রলি চালকের কাছে ৩ হাজার টাকা চাঁদা দাবি করেন। এসময় উপস্থিত লোকজন ক্ষিপ্ত হয়ে দুই পুলিশ সদস্যকে ধাওয়া করেন। 

সহকারী পুলিশ সুপার প্রভাস কুমার সিংহ জানান, কনস্টেবল সুমন ও শাহরিয়ার ওই রাতে নিজেদের নির্ধারিত এলাকায় দায়িত্বরত ছিলেন না। কলাবাড়িতে তারা ট্রাক আটক করলেও সেখানে তারা যাওয়ার কথা ছিল না। তাই এ ঘটনায় দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে ভোলাগঞ্জ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. শাহাব উদ্দিন তাদের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেন। পরবর্তীতে পুলিশ সুপারের নির্দেশে তাদেরকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। 

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর