ঢাকা, শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেট মহানগরের তেলিহাওরে ফারহানা হক মিলি (২৪) নামের গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে শয়নকক্ষ থেকে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ফাঁস লাগানো তার মরদেহ উদ্ধার করা হয়। এসময় জিজ্ঞাসাবাদের জন্য মিলির স্বামীকে থানায় নিয়ে যায় পুলিশ। নিহতের বাবার পরিবারের সদস্যদের অভিযোগ- আত্মহত্যা নয়, এটি রহস্যজনক মৃত্যু।

মিলি সুনামগঞ্জের জগ্ননাথপুরের সদর ইউনিয়নের মৃত সিরাজুল হকের মেয়ে ও দিরাই উপজেলার কালিয়ারখাপন গ্রামের আসকর আলীর ছেলে নুর আলমের (৩২) স্ত্রী। পুলিশ ও মিলির পারিবারিক সূত্র জানায়, মহানগরের তেলিহাওর এলাকার সিল ভ্যালি ক্যাসলের তৃতীয় তলার এ-২ ইউনিটে মিলি ও মিলির বড় বোন রেহানা হক সুহেলি তাদের স্বামী নিয়ে ভাড়া থাকেন। শুক্রবার রাতে মিলি না খেয়েই তার শয়নকক্ষে গিয়ে ঘুমিয়ে পড়েন। তবে তার স্বামী একই বাসায় থাকলেও ঘুমান ভিন্ন কক্ষে। শনিবার বেলা ১১টা পর্যন্তও মিলির কক্ষের দরজা লাগানো দেখে পরিবারের সদস্যরা ডাকাডাকি করেও তার সাড়াশব্দ না পেয়ে এক পর্যায়ে দরজা ভেঙে মিলির মরদেহ খাটের উপরে হাটু গাড়া অবস্থায় সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন। খবর পেয়ে কোতোয়ালি থানাপুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদনেন্তÍর জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এদিকে, মিলির বড় বোন রেহানা হক সুহেলি এটি হত্যা হতে পারে বলে সন্দেহ করছেন। তিনি পুলিশের কাছে সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছেন। তিনি জানান-  এ বিষয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার সুদ্বীপ দাস বলেন- নিহত গৃহবধূর স্বামীকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তার বাবার পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর