ঢাকা, বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

সিলেটে মহানগর বিএনপির পদযাত্রা
নিজস্ব প্রতিবেদক, সিলেট:

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আওয়ামী লীগ নেতাদের খাটের তলে টাকা পাওয়া যায়। সব লুটপাট করে খাচ্ছে তারা। ফলে দেশে এখন দরিদ্র লোকের সংখ্যা প্রায় চার কোটি। নিত্যপ্রয়োজনীয় পণ্যের উচ্চমূল্যের কারণে মানুষ দুইবেলা পেট ভরে খেতে পারছে না। 

শনিবার বিকাল ৩টায় সিলেট মহানগর বিএনপির পদযাত্রার সূচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি, খালেদা জিয়াসহ কারাবন্দি বিএনপি নেতাকর্মীদের মুক্তি, বর্তমান সংসদ বাতিল, তত্ত্বাবধায়ক সরকারের অধীন নির্বাচনসহ ‘গণতন্ত্র পুনরুদ্ধারে’ ১০ দফা দাবি বাস্তবায়নে এবং সরকারের ‘দমন-পীড়নের’ প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটে এ পদযাত্রা পালিত হয়। পদযাত্রাটি বিকাল ৩টায় সিলেট আলিয়া মাদরাসা মাঠ থেকে শুরু হয়ে কিন ব্রিজের উত্তর প্রান্তে গিয়ে শেষ হয়।

মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকির সভাপতিত্বে ও সদস্যসচিব মিফতাহ সিদ্দিকীর পরিচালনায় পদযাত্রার সূচনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা ড. এনামুল হক চৌধুরী ও খন্দকার আব্দুল মুক্তাদির, কেন্দ্রীয় সদস্য ও সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী, কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন, সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, জাতীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী ও হাদিয়া চৌধুরী মুন্নী এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী প্রমুখ। এছাড়াও সিলেট মহানগর বিএনপি ২৭টি ওয়ার্ড বিএনপি এবং অঙ্গ-সহযোগি সংগঠনগুলোর নেতাকর্মীরা পদযাত্রায় অংশগ্রহণ করেন।

বিডি প্রতিদিন/এএম

 



এই পাতার আরো খবর