ঢাকা, বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

নিখোঁজের দুই মাস পর মিলল কঙ্কাল
নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটের বিশ্বনাথে নিখোঁজের দুই মাস পর ঝোপের ভেতরে মিলেছে কঙ্কাল। গত শনিবার দুপুরে উপজেলার দেওকলস ইউনিয়নের পুরান সৎপুর এলাকার রাজারবাজার এলাকার একটি কবরস্থানের ঝোপের ভেতর থেকে এই কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। 

এ সময় কঙ্কালের পাশ থেকে একটি জ্যাকেট, একজোড়া স্যান্ডেল ও কাপড়ের ব্যাগ উদ্ধার করা হয়। ব্যাগে পাওয়া জাতীয় পরিচয়পত্রের সূত্র ধরে কঙ্কালের পরিচয় শনাক্ত করেছে পুলিশ। ওই কঙ্কাল প্রায় দুই মাস আগে নিখোঁজ হওয়া বিশ্বনাথের পুরান সৎপুর গ্রামের আশ্বদ আলীর ছেলে মো. সেবুল মিয়ার (৪০)। 

মৃতের স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, সেবুল অনেকটা মানসিকভাবে ভারসাম্যহীন ও নেশাগ্রস্ত ছিলেন। তিনি প্রায়ই বাড়ি থেকে উধাও হয়ে যেতেন। প্রায় ২ মাস আগে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যান। এরপর থেকে তিনি আরো বেশি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। দুই মাস আগে ফের উধাও হয়ে যান সেবুল। তারপর গত শনিবার কবরস্থানে পাওয়া যায় তার কঙ্কাল।

সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া কর্মকর্তা শ্যামল বনিক জানান, উদ্ধার হওয়া কঙ্কালের হাড়গুলো এলোমেলো অবস্থায় পড়েছিলো। খবর পেয়ে বিশ্বনাথ থানাপুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে কঙ্কালটি উদ্ধার করে। 

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর