ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আনোয়ারুজ্জামানের মনোনয়নে সিলেটে আনন্দ মিছিল
নিজস্ব প্রতিবেদক, সিলেট

আগামী সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীকে দলীয় মনোনয়ন দেওয়ায় নেতাকর্মীদের মধ্যে উচ্ছ্বাস দেখা দিয়েছে।

আনোয়ারুজ্জামানকে মেয়র পদে মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শনিবার নগরীতে ছাত্রলীগ, যুবলীগসহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আনন্দ মিছিল করেছেন। 

সকাল ১১টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার ও জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় সিলেট সিটি করপোরেশন নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী হিসেবে আনোয়ারুজ্জামানকে মনোনয়ন দেওয়া হয়। খবরটি শুনেই সিলেটে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে আনন্দ-উচ্ছ্বাস দেখা দেয়। তাৎক্ষণিক তারা আনন্দ মিছিল নিয়ে বের হন।

বিকালে সিলেট মহানগরে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতীলীগ, ছাত্রলীগ। সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনার থেকে মিছিল শুরু হয়ে নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্টে গিয়ে শেষ হয়।

এর আগে সিলেট মহানগরের বিভিন্ন ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিল এসে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার ও কোর্ট পয়েন্টে জড়ো হয়। 

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা সিসিক নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে আনোয়ারুজ্জামান চৌধুরীকে মনোনীত করায় দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রসঙ্গত, সিলেট সিটি করপোরেশন নির্বাচন আগামী ২১ জুন অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইভিএমে টানা ভোটগ্রহণ চলবে। নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৩ মে। মনোনয়নপত্র বাছাই ২৫ মে এবং আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ১ জুন। 

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর