ঢাকা, মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সিলেটে ফিরে নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত আনোয়ার
নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে ফিরেছেন আনোয়ারুজ্জামান চৌধুরী। সোমবার বেলা আড়াইটায় ঢাকা থেকে সিলেট ফিরলে ওসমানী বিমানবন্দরে তাকে বিপুল সংবর্ধনা দেন দলীয় নেতাকর্মীরা। সিলেটের মাটিতে পা রেখেই নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সিলেট সিটি করপোরেশন নির্বাচনে নৌকার কান্ডারি আনোয়ার। 

আনোয়ারুজ্জামানকে স্বাগত জানাতে সোমবার দুপুরে ওসমানী বিমানবন্দরে জড়ো হন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের কয়েক শ’ নেতাকর্মী। বিমানবন্দরে পৌঁছার পর নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান। এসময় আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, ‘আমি নগরপিতা নয়, নগরবাসীর সেবক হতে চাই। সেবার মানসিকতা নিয়েই আমি প্রার্থী হয়েছি।’ সিলেটকে একটি স্মার্ট গ্রিণ এন্ড ক্লিন সিটি গড়ার প্রত্যয় ব্যক্ত করে আনেয়ারুজ্জামান বলেন, ‘দলীয় মনোনয়নের জন্য হয়তো প্রতিযোগিতা ছিল, কিন্তু কোন বিভেদ ছিল না। এখনো কোন অর্ন্তদ্বন্দ্ব নেই। শেখ হাসিনার প্রতি আস্থা রেখে সবাই একজোট হয়ে নৌকার পক্ষে কাজ করবেন।’

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের পরিচালনায় বিমানবন্দরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন্নেসা হক, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলার ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও মহানগরের সাংগঠনিক সম্পাদক আরমান আহমদ শিপলু প্রমুখ।

পরে নেতাকর্মীরা কয়েকশ’ মোটর সাইকেল ও গাড়ি নিয়ে শোভাযাত্রাসহকারে আনোয়ারুজ্জামান চৌধুরীকে বিমানবন্দর থেকে শোডাউন করে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরাণ (রহ.) এর মাজারে নিয়ে যান। 

প্রসঙ্গত, গত শনিবার আওয়ামী লীগের স্থানীয় সরকার ও জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীকে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়। মনোনয়ন পাওয়ার পরদিন রবিবার তিনি প্রধানমন্ত্রীর সাথে দেখা করে তার দোয়া নেন। পরে ওইদিন তিনি চলে যান জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে। 

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর