ঢাকা, মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পিতার হাতে শিশুপুত্র খুন, হোটেলের নিচে স্বামীর লাশ স্ত্রী পলাতক
নিজস্ব প্রতিবেদক, সিলেট
প্রতীকী ছবি

সিলেটের শহরতলীতে এক শিশুপুত্রকে কুপিয়ে খুন করেছে বাবা। অপরদিকে জাফলংয়ের একটি আবাসিক হোটেলের নিচ থেকে উদ্ধার করা হয়েছে এক যুবকের লাশ। এরপর থেকে ওই যুবকের স্ত্রী পলাতক রয়েছে। সোমবার পৃথক স্থানে এই ঘটনাগুলো ঘটে। 

সোমবার সকাল ৮টায় সিলেট বিমানবন্দর থানাধীন বাউরকান্দি গ্রামে মো. রাব্বি (৪) নামের এক শিশুকে কুপিয়ে খুন করেছে তার বাবা রতন মিয়া। পরিবারের বরাত দিয়ে বিমানবন্দর থানার ওসি মঈন উদ্দিন সিপন জানান, সকালে রতন মিয়া ছেলেকে বাড়ির পুকুরে নিয়ে গোসল করান। এরপর খাবার খেতে দেন। খাবার খাওয়ার পর হঠাৎ দা দিয়ে কুপিয়ে চারবছর বয়সী শিশুটিকে খুন করেন। হঠাৎ কেন শিশু সন্তানকে খুন করলেন এ ব্যাপারে রতন মিয়া পরিস্কার করে কিছু বলছেন না বলে জানান ওসি। 

এদিকে, সোমবার বেলা আড়াইটার দিকে সিলেটের জাফলং বল্লাঘাটস্থ হোটেল রিভারভিউ এর নিচ থেকে আল ইমরান (৩৩) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে। গত রবিবার স্ত্রী খোশনাহারকে নিয়ে তিনি ওই হোটেলে রাত্রিযাপন করেন। 

আল ইমরান কিশোরগঞ্জ জেলার নিকলি থানার গুরই ইউনিয়নের ছেত্রা উত্তরপাড়ার আবদুল জব্বারের ছেলে। 

সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া অফিসার শ্যামল বণিক জানান, প্রাথমিক তদন্তে মনে হচ্ছে আল ইমরান নামের ওই যুবককে খুন করা হয়েছে। ঘটনার পর থেকে স্ত্রী খোশনাহার পলাতক রয়েছেন। 

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর