ঢাকা, মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গুলিতে বাবা-ছেলে আহত, অস্ত্রসহ হামলাকারী আটক
নিজস্ব প্রতিবেদক, সিলেট
ছবি- বাংলাদেশ প্রতিদিন

সিলেটের ওসমানীনগরে অস্ত্রধারী এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার দুপুরে জাকির আহমদ (৩৪) নামের এ সন্ত্রাসীকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। জাকির ওসমানীনগর উপজেলার মোল্লাপাড়া (চেবার পাড়া) গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে।

গ্রেফতারের আগে তিনি স্থানীয় দুই কৃষককে ধান কাটা নিয়ে বিরোধের জের ধরে গুলি করেন। এতে ওই দুই কৃষক গুরুতর আহত হন। তারা বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

রবিবার (৩০ এপ্রিল) বিকালে সিলেট জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং করে জানানো হয়- শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে মোল্লাপাড়া (চেবারপাড়া) গ্রামের কৃষক জালাল উদ্দিন তার বর্গা চাষকৃত জমিতে ধান কাটার সময় জাকির আগ্নেয়াস্ত্র হাতে নিয়ে গিয়ে বাধা দেন। এসময় জালাল উদ্দিন ও তার ছেলে নাইম মিয়া প্রতিবাদ করায় জাকির তাদের লক্ষ্য করে গুলিবর্ষণ করেন। এতে জালাল ও তার ছেলে গুলিবিদ্ধ হয়ে আহত হন। 

খবর পেয়ে ওসমানীনগর থানাপুলিশের একটি দল অভিযান চালিয়ে জাকিরকে তার বাড়ি থেকে গ্রেফতার করে। পরে জিজ্ঞাসাবাদ করলে জাকিরের দেওয়া তথ্যমতে তার বসতঘরের ভিতরে টয়লেটের ফলস ছাদের উপর থেকে একটি দেশিয় ওয়ান শুটার পাইপগান ও একটি পাইপগান এবং ৬ রাউন্ড কার্তুজ জব্দ করে পুলিশ। জাকিরের অস্ত্র সরবরাহকারীকে পুলিশ খুঁজে বের করার চেষ্টা করছে। পুলিশ জানায়, জাকিরের বিরুদ্ধে একটি হত্যাচেষ্টাসহ দুইটি মামলা রয়েছে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর