ঢাকা, মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সিলেটে নিখোঁজ চার শিশু উদ্ধার, তরুণী আটক
নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটের দক্ষিণ সুরমায় নিখোঁজের একদিন পর পাওয়া গেছে চার শিশুকে। এ ঘটনায় এক তরুণীকে আটক করেছে পুলিশ। শনিবার সকাল ৭টায় ওই চার শিশু বাড়ি ফিরে আসে।

আটক মায়মুনা (২৫) কুমিল্লা লাকসাম হাজিপুর এলাকার আব্দুল হাকিমের মেয়ে। তিনি দক্ষিণ সুরমা খোজারখলা এলাকার ফারুক মিয়ার মেয়ে মাহমুদা (১০), পারুল (৩) এবং আবুল কালামের মেয়ে সুমাইয়া (৬) ও সামীকে (৮) নিয়ে শুক্রবার নিখোঁজ হয়েছিলেন।

পুলিশ জানায়, গত শুক্রবার সকাল ১০টায় দক্ষিণ সুরমার খোজারখলা এলাকার একটি কলোনি থেকে ওই চার শিশু নিখোঁজ হয়। এ বিষয়ে শিশুর অভিবাবকরা থানায় অবগত করেন। চার শিশুকে তাদের প্রতিবেশি মায়মুনা সিলেটের সাদা পাথর এলাকায় বেড়ানোর কথা বলে বাসা থেকে নিয়ে যায় এবং তাদের নিয়ে সিলেট রেল স্টেশন থেকে ট্রেনে করে কুমিল্লার লাকসাম চলে যায়। সেখানে শিশুরা কান্নাকাটি শুরু করলে মায়মুন আবার ফিরতি ট্রেনে তাদের নিয়ে সিলেট চলে আসে। শনিবার সকাল ৭টায় ওই চার শিশুকে নিয়ে মায়মুনা বাসায় ফেরে। এসময় শিশুদের অভিভাবকরা পুলিশে খবর দিলে পুলিশ এসে মায়মুনাকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে দক্ষিণ সুরমা থানা পরিদর্শক (তদন্ত) মো. আবুল হোসেন বলেন, আটক তরুণীকে জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর