ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

অস্ত্রের মহড়া দেওয়া কাউন্সিলর আফতাবের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ
নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৭নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাসার সামনে অস্ত্র নিয়ে মহড়ার ঘটনায় দায়েরকৃত মামলায় কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খানের জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার তিনি সিলেটের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্দুল মোমেনের কাছে জামিন প্রার্থনা করলে তিনি আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন আসামী প‌ক্ষের আইনজীবী এটিএম মাসুদ।

এর আগে তিনি একই মামলায় উচ্চ আদালত থেকে জামিন নিয়েছিলেন। সে সময় অস্ত্রসহ মহড়ার ঘটনায় সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের আফতাবের প্রার্থীতাও বাতিল করে নির্বাচন কমিশন।

গত ৬ জুন সাঈদ মো. আবদুল্লাহ’র বাসার সামনে ৭-৮টি মোটরসাইকেলসহ বেশ কয়েকজন যুবক মহড়া দেয়। এসময় মোটরসাইকেল থেকে এক যুবক ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাঈদ মো. আবদুল্লাহ’র বাসার দিকে আগ্নেয়াস্ত্র তাক করে ভীতি প্রদর্শন করে। 

সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, মহড়ায় অংশ নেওয়া যুবকদের সঙ্গে ওই ওয়ার্ডের কাউন্সিলর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খানও ছিলেন। এ ঘটনায় নগরীর বিমানবন্দর থানায় আফতাব হোসেন খানকে প্রধান আসামি করে মামলা দায়ের করেন সাঈদ আবদুল্লাহ।

এদিকে, আফতাব হোসেন ছাড়াও এ মামলায় এখন পর্যন্ত আরও দুইজন গ্রেফতার হয়েছেন। তবে সেই অস্ত্র এখনও উদ্ধার করা যায়নি।

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর