ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের তিন সদস্য গ্রেফতার
মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের রাজনগরে দেশীয় অস্ত্র এবং ডাকাতির মালামালসহ ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। 

রবিবার দুপুরে মৌলভীবাজার পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার) সাংবাদিকদের এতথ্য জানান। 

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আজমল হোসেন, রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় প্রমুখ।

গ্রেফতারকৃতরা হলেন রাজনগরের নয়াটিলার জাকির হোসেন (৪০), শাহাপুরের রুবেল মিয়া (৩০) ও লালাপুরের আমির হোসেন (৪১)। 

পুলিশ সুপার জানান, গত ২৪ আগস্ট রাতে রাজনগরের উত্তরভাগ ইউপিস্থ পশ্চিম লালাপুর গ্রামের মৃত সিরাজ মিয়ার স্ত্রী আমিরুন নেছার (৫৫) বসত ঘরের বারান্দার কলাপসিবল গেইটের তালা কেটে ও রুমের ছিটকিনি ভেঙে অজ্ঞাতনামা ৬ থেকে ৭ জন লোক দেশীয় অস্ত্রসহ প্রবেশ করে ঘরের লোকদের হাত-পা বেঁধে নগদ বিশ হাজার টাকা ও স্বর্ণালংকারসহ মালামাল লুট করে। এ ঘটনায় রাজনগর থানায় একটি ডাকাতি মামলা রুজু করা হয়। ঘটনার পর রাজনগর থানার পুলিশ ডাকাতির এই ঘটনার রহস্য উদঘাটনে কাজ করে। এর ভিত্তিতে শনিবার রাতে রাজনগরের উত্তরভাগ ইউনিয়নের নয়াটিলা গ্রামের জাকির হেসেনের বাড়িতে অভিযান পরিচালনা করে তিনজনকে গ্রেফতার করা হয়।  তিনি জানান, গ্রেফতারকৃত জাকির হোসেনের বসত বাড়ী সংলগ্ন পূর্ব পাশের ঝোপ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত প্লাস্টিকের তৈরি একটি কালো রংয়ের খেলনা পিস্তল, কাঠের হাতল বিশিষ্ট লোহার তৈরি দুটি ছুরি, একটি রামদা, একটি হ্যামার, তালা কাটায় ব্যবহৃত একটি কাটার জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিরা আন্তঃজেলা ডাকাত চক্রের সক্রিয় সদস্য এবং তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে। আজ দুপুরে গ্রেফতারকৃত আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য এবং ডাকাত জাকির হোসেন এর দেখানো মতে তাদের হেফাজত থেকে এক জোড়া স্বর্ণের কানের দুল, একটি রূপার চেন এবং নগদ আড়াই হাজার টাকা উদ্ধার করা হয়।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর