ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ফের মামলার জালে বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান
বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি
বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান মো. নুনু মিয়া

সিলেটের বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমানের বিরুদ্ধে মামলা দেওয়ার পর এবার পাল্টা মামলায় আসামি হলেন বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান মো. নুনু মিয়া। মঙ্গলবার সিলেটের সাইবার ট্রাইব্যুনালে এ মামলা দেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও শ্রমিক নেতা মো. ময়না মিয়া।

মামলায় প্রধান সাক্ষী করা হয়েছে মেয়রকে। অভিযোগ আমলে নিয়ে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। এ তথ্য নিশ্চিত করেন মামলার বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মিছবাহুর রহমান আলম।

মামলা সূত্রে জানা যায়, পৌর মেয়র মুহিবুর রহমানকে নিয়ে সম্প্রতি উপজেলা চেয়ারম্যান মো. নুনু মিয়া ভার্চুয়ালি মিথ্যা, কুরুচিপূর্ণ, আক্রমণাত্মক ও মানহানিকর বক্তব্য প্রদানের মাধ্যমে মুহিবুর রহমানের মানহানি করেছেন এবং তাকে ভয়ভীতি প্রদর্শন করেছেন।

জানা যায়, দীর্ঘদিন ধরে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি টিউবওয়েল বাণিজ্যসহ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগে সামাজিক যোগাযোগমাধ্যমে সোচ্চার রয়েছেন মেয়র। এর একপর্যায়ে গত ২২ আগস্ট উপজেলা চেয়ারম্যান ও তার ব্যক্তিগত সহকারী দবিরসহ চারজনকে অভিযুক্ত করে সরকারি বরাদ্দের প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগে মামলা দেন জামাল আহমদ নামে এক ভুক্তভোগী।

এরপর গত ৩০ আগস্ট পৌর মেয়রকে অভিযুক্ত করে সিলেট সাইবার ট্রাইব্যুনালে উপজেলা চেয়ারম্যানের পক্ষে মামলা দেন উপজেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মো. নুরুল হক।

এ মামলার পর আজ ফের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান মো. নুনু মিয়ার বিরুদ্ধে মামলা করেছেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও শ্রমিক নেতা মো. ময়না মিয়া।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা চেয়ারম্যান মো. নুনু মিয়া বলেন, বিশ্বনাথে আমার মাধ্যমে অভূতপূর্ণ উন্নয়ন দেখে একটি পক্ষ ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আওয়ামী লীগকে সঙ্গে নিয়ে আইনি লড়াইয়ে এ মামলার জবাব দেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর