ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সিলেটে সিএনজি স্টেশনে বিস্ফোরণ, দগ্ধদের ঢাকায় প্রেরণ
নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট নগরীর মিরাবাজারস্থ একটি সিএনজি ফিলিং স্টেশনে বিস্ফোরণে অগ্নিদগ্ধ ৯ জনের মধ্যে ৭ জনের অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকায় পাঠানো হয়েছে। 

বুধবার (০৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে তাদেরকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়। এছাড়া বাকি দুইজন চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন। 

এর আগে, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে মিরাবাজার দাদা পীরের মাজার সংলগ্ন বিরতি সিএনজি ফিলিং স্টেশনের কম্প্রেসার কক্ষে বিস্ফোরণে ৯ জন দগ্ধ হন। এদের মধ্যে ৭ জন ওই স্টেশনের কর্মচারী ও ২ জন পথচারী। সাথে সাথে তাদেরকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

এদিকে, বিরতি ফিলিং স্টেশনে বিস্ফোরণের ঘটনায় বুধবার কোতোয়ালী থানায় পুলিশের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার আজবাহার আলী শেখ।

তিনি জানান, আহতদের পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ দায়ের না হওয়ায় কোনো আইনগত ব্যবস্থা নেওয়া সম্ভব হয়নি। তবে পুলিশের পক্ষ থেকে কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। কেউ মামলা না করলে ওই জিডির প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর