ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সিলেটে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক, সিলেট

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সিলেট জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১১টায় জেলা শিল্পকলা একাডেমির হলরুমে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। 

‘শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায়, সর্বত্র আমরা’ এই স্লোগান নিয়ে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অবসরপ্রাপ্ত উপ-মহাপরিচালক হিরা মিয়া।

এ সময় তিনি বলেন, দেশের বিপুল জনগোষ্ঠীর নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষা এবং আর্থ-সামাজিক উন্নয়ন ও অগ্রযাত্রায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকারের আমলে এ বাহিনীর ব্যাপক উন্নতি সাধিত হয়েছে। পাশাপাশি তিনি বাহিনীর সুনাম অক্ষুন্ন রাখতে কর্মদক্ষতা বৃদ্ধি ও পেশাদারিত্বের প্রতি গুরুত্বারোপ করে সুশৃঙ্খলভাবে অর্পিত দায়িত্ব পালনের জন্য দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সিলেট জেলার জেলা কমান্ড্যান্ট আলী রেজা রাব্বীর সভাপতিত্বে ও  দক্ষিণ সুরমা উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা তানিয়া লাইজু খানমের সঞ্চলনায় প্রধান বক্তা ছিলেন সিলেট রেঞ্জের উপ-মহাপরিচালক মো. নূরুল হাসান ফরিদী। 

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ২৪ আনসার ব্যাটালিয়নের পরিচালক মুহাম্মদ মেহেদী হাসান, আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক সিলেটের আঞ্চলিক ব্যবস্থাপক মো. আব্দুল বারী ভূঞা এবং বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর হবিগঞ্জ জেলার জেলা কমান্ড্যান্ট জনাব অরূপ রতন পাল।

আরও উপস্থিত ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেটের সহকারী জেলা কমান্ড্যান্ট তানিয়া আক্তার, সিলেট জেলার সার্কেল এডজুট্যান্ট এ এস এম এনামুল হক ও সিলেট জেলার সকল উপজেলা কর্মকর্তাগণ ও কর্মচারীগণ। 

আইনশৃঙ্খলা রক্ষা ও আর্থসামাজিক উন্নয়নে কৃতিত্বপূর্ণ অবদান রাখায় আনসার-ভিডিপি সদস্যদের মধ্যে ২০টি বাইসাইকেলসহ ৬০টি পুরস্কার তুলে দেওয়া হয়।

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর