ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বিরল সম্মাননা পেলেন সিসিক মেয়র আরিফ
নিজস্ব প্রতিবেদক, সিলেট

বিরল সম্মাননা পেয়েছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) বিদায়ী মেয়র আরিফুল হক চৌধুরী। তাকে নগর পরিষদের পক্ষ থেকে দেওয়া হয়েছে ‘নাগরিক সংবর্ধনা’। এর আগে এমন আয়োজন করেনি সিসিক। 

শুক্রবার মহানগরের কিনব্রিজ সংলগ্ন সারদা হল প্রাঙ্গণে অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি। তিনি তার বক্তব্যে বলেছেন- সিলেট সিটি কর্পোরেশনের উন্নয়নে সরকারি বরাদ্দের সর্বোচ্চ ব্যবহার করেছেন মেয়র আরিফুল হক চৌধুরী। 

সংবর্ধিত অতিথির বক্তব্যে সিসিক মেয়র আরিফ বলেন- ধর্মীয় ও রাজনৈতিক সম্পীতির ঐতিহ্যকে ধারণ করে নির্মূহভাবে কাজ করা চেষ্টা করেছি। গত দশ বছরে সিলেটকে একটি জনবান্ধব নগর প্রতিষ্ঠায় যেটুকু অর্জন হয়েছে আমি সব নগরবাসীকে উৎসর্গ করছি। আগামীতে মেয়র না থাকলেও সিলেটের উন্নয়নে সক্রিয় থাকবো।  নাগরিক সংবর্ধনা কমিটির আহ্বায়ক কাউন্সিলর শান্তনু দত্ত সনতু’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সিসিকের প্যানেল মেয়র-১ কান্সিলর মোহাম্মদ তৌফিক বকস। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা সদর উদ্দিন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা রফিকুল হক, বিশিষ্ট রাজনীতিক বেদানন্দ ভট্টাচার্য্য, মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক আতাউর রহমান পীর, সিলেট ডায়বেটিস সমিতির সাধারণ সম্পাদক বিশিষ্ট রাজনীতিক লোকমান আহমদ, সংবিধান বিশেষজ্ঞ এমাদ উল্লাহ শহীদুল ইসলাম শাহীন, সিলেট জেলা আইনজীবি সমিতির সভাপতি অশোক পুরকায়স্থ, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল ও সিনিয়র সাংবাদিক আব্দুর রশিদ রেনু। শুভেচ্ছা বক্তব্য দেন সিসিক কাউন্সিলর মো. আজাদুর রহমান আজাদ ও কাউন্সিলর ফরহাদ চৌধুরী। অনুষ্ঠানে সিসিকের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর