ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সিলেটে বিএনপির অনশন কর্মসূচি
নিজস্ব প্রতিবেদক, সিলেট:

কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে অনশন কর্মসূচি পালন করেছে সিলেট জেলা ও মহানগর বিএনপি। শনিবার সকাল ১০টা থেকে বেলা দুটো পর্যন্ত নগরীর রেজিস্ট্রি মাঠে এই অনশন কর্মসূচি পালন করেন দলীয় নেতাকর্মীরা।

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী ও মহানগর শাখার সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরীর যৌথ সঞ্চালনায় কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন। প্রধান অতিথির বক্তব্যে আরিফুল হক চৌধুরী বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা খুবই সংকটাপন্ন। কিন্তু সরকার নানা অজুহাতে তাকে বিদেশে উন্নত চিকিৎসা নিতে প্রতিবন্ধকতা সৃষ্টি করে তাকে হত্যার ষড়যন্ত্র করছে। এইভাবে আন্দোলন করে নেত্রীকে মুক্ত করা যাবে না। সরকারের কাছে দাবী জানিয়ে লাভ নেই, দাবী আদায় করে নিতে হবে। 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় সহ ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আশিক উদ্দিন আশুক, জেলা বিএনপির উপদেষ্টা এডভোকেট আব্দুল গাফফার, জেলা বিএনপির সহসভাপতি মামুনুর রশীদ মামুন, মহানগরের বিএনপির সাবেক যুগগ্ম আহবায়ক  রেজাউল হাসান কয়েস লোদি ও নজিবুর রহমান নজিব প্রমুখ।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর