ঢাকা, রবিবার, ২১ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গোলাপগঞ্জে ছাত্রলীগ কর্মীদের হাতে যুবলীগ কর্মী খুন
সিলেট ব্যুরো

সিলেটের গোলাপগঞ্জে ছাত্রলীগ কর্মীদের ছুরিকাঘাতে প্রাণ হারিয়েছেন এক যুবক। বৃহস্পতিবার রাত ৯টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউনিয়নের আমনিয়া বড় মসজিদের সামনে তাজেল আহমদ নামের ওই যুবককে ছুরিকাঘাত করা হয়।

নিহত তাজেল আহমদ পেশায় নির্মাণ শ্রমিক। যুবলীগের মিছিলেও তাকে মাঝে মধ্যে যেতে দেখা যেত। তাজেলের সাথে তানভির আহমদ নামের আরেক যুবকও আহত হয়েছেন। বর্তমানে তিনি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত তাজেল আহমদ গোলাপগঞ্জের পশ্চিম আমুড়া ইউনিয়নের আমুড়া গ্রামের ময়েন আলীর ছেলে। আহত তানভির আহমদ একই গ্রামের সফিক উদ্দিনের ছেলে।

আহত তানভির আহমদ জানান, তাজেলের সাথে ছাত্রলীগ কর্মী একই উপজেলার কদমরসুল গ্রামের অপু আহমদের বিরোধ ছিল। ফেসবুক ম্যাসেঞ্জারে গালাগালি করা নিয়ে উভয়ের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় তাজেল ও সে এক সাথে বাজার থেকে বাড়ি ফিরছিল। তখন অপু ও সাঈদসহ আরও ৫-৬ জন ছাত্রলীগ কর্মী তাদের পিছু নেয়।

আমনিয়া বড় মসজিদের সামনে আসার পর অপু পেছন থেকে তাজেলকে ডাকতে থাকে। একপর্যায়ে তাজেল ডাকার কারণ জানতে অপুর কাছে যায়। এসময় অপু তাজেলের গলায় ছুরিকাঘাত করে। তাজেলকে রক্ষায় তানভির এগিয়ে গেলে তাকে ছুরিকাঘাত করে গোলাপগঞ্জ পৌর এলাকার দাড়িপাতন গ্রামের সাঈদ আহমদ।

পরে স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে তাজেল মারা যান।

আহত তানভির বর্তমানে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গোলাপগঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, হত্যাকাণ্ডের সাথে জড়িতদের ধরতে পুলিশ তৎপরতা চালাচ্ছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর