ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বিশ্বনাথে বৃদ্ধের লাশ উদ্ধার
বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি:

সিলেটের বিশ্বনাথে নিখোঁজের তিন পর ঝোপঝাড় থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তার নাম সিরাজ মিয়া উরফে সিরন (৫৭)। তিনি উপজেলার রামপাশা ইউনিয়নের রামপাশা কোনাপাড়া গ্রামের মৃত আফরাজ উল্লার ছেলে।

বৃহষ্পতিবার বেলা আড়াইটায় খাজাঞ্চি ইউনিয়নের হোসেনপুর গ্রামের জনৈক খালু মিয়ার বাড়ি সংলগ্ন ঝোপঝাড় থেকে লাশটি উদ্ধার করা হয়। উদ্ধারকালে তার মুখ দিয়ে ফেনা বের হচ্ছিল। এসময় লাশের পাশে পড়ে থাকা একটি বিষের বোতলও উদ্ধার করে পুলিশ।     

বৃদ্ধের ছোট বোন রুশিয়া বেগম গণমাধ্যমকে জানান, আমার ভাই তিন দিন ধরে নিখোঁজ ছিলেন। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। কিছুদিন পূর্বে দৌলতপুর ইউনিয়নের কাজির গাঁও গ্রামের ফারুক মিয়ার অনুরোধে তার মাধ্যমে, একই গ্রামের একজন গৃহপরিচারিকা সিলেট শহরে একটি প্রবাসী পরিবারে কাজে দেন। কিছুদিন পর ফরুক ফোনে জানান, মেয়েটি ওই বাসা থেকে টাকা নিয়ে পালিয়েছে। টাকাসহ মেয়েকে খুঁজে দিতে তাকে চাপ সৃষ্টি করেন ফারুক গংরা। এক পর্যায়ে তাকে জিম্মি করে রাখা হয়। ঘটনার আগের দিন রাতে বিষয়টি আঁচ করতে পেয়ে আমরা পুলিশ নিয়ে ওই এলাকায় গেলেও তাকে উদ্ধার করতে পারিনি।    

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ রমা প্রসাদ চক্রবর্তী বলেন, ‘লাশের মুখে ফেনা বের হচ্ছিল সেই সাথে বিষের দুর্গন্ধ পাওয়া যাচ্ছিল। পাশে একটি বিষের বোতল পাওয়া গেছে। ধারণা করা যাচ্ছে, বিষক্রিয়ায় তার মৃত্যু ঘটেছে। এ ঘটনায় ময়নাতদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।   

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর