ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বিশ্বনাথে মহান বিজয় দিবস উদযাপন
বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি:

যথাযোগ্য মর্যাদায় সিলেটের বিশ্বনাথে মহন বিজয় দিবস উদযাপিত হয়েছে। শনিবার সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন ৩১ বার তোপধ্বনি’র মাধ্যমে দিবসটির সূচনা করা হয়। পরে আনুষ্ঠানিক ভাবে উপজেলা কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভ ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অপর্ণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। 

এসময় শ্রদ্ধা নিবেদন করে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, বিশ্বনাথ থানা পুলিশ, উপজেলা রাজস্ব প্রশাসন, ফায়ার সার্ভিস, পল্লীবিদ্যুৎ বিশ্বনাথ জোনাল অফিস ও বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন। পরে সকাল সাড়ে ৮টায় উপজেলা পরিষদ মাঠে কুচকাওয়াজ ও শরীর চর্চা প্রদর্শনীতে সালাম ও অভিবাদন গ্রহণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুনু মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার ও বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ রমা প্রসাদ চক্রবর্তী। পরে মনোজ্ঞ শরীর চর্চা প্রদর্শনী অনুষ্ঠিত হয়। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মুক্তিযুদ্ধকালীন ডিসপ্লে প্রদর্শন করে। 

এসময় কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভ ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অপর্ণ করে শ্রদ্ধা নিবেদন করে বিশ্বনাথ পৌরসভা, উপজেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠন, বিশ্বনাথ প্রেসক্লাব, বিশ্বনাথ মডেল প্রেসক্লাব, বিভিন্ন পেশাজীবি ও সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।    

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর