ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

যুক্তরাষ্ট্রের সড়কে গেল সিলেটের তরুণীর প্রাণ
নিজস্ব প্রতিবেদক, সিলেট

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় সিলেটি বংশোদ্ভুত এক তরুণীর নিহত হয়েছেন। গত রবিবার ভোরে নিউইয়র্কের লং আইল্যান্ড সাউদার্ন স্টেট পার্ক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আগামী বৃহস্পতিবার তার মরদেহ দেশে পৌঁছানোর কথা রয়েছে।

নিহত দেবপ্রীতা দে ব্রতী (১৮) সিলেট নগরীর চৌহাট্টাস্থ সেন্ট্রাল ফার্মেসির স্বত্তাধিকারী দেবাশীষ দে বাসুর মেয়ে ও ম্যানহাটন কমিউনিটি কলেজের শিক্ষার্থী। দুর্ঘটনায় তার বন্ধু জেভন লেইকেনও (১৯) নিহত হয়েছেন। লেইকেনই গাড়ি চালাচ্ছিলেন।

নিউইয়র্ক পুলিশ স্থানীয় গণমাধ্যমকে জানায়, লং আইল্যান্ড সাউদার্ন স্টেট পার্ক মহাসড়কের ৩৫ নম্বর বাহির পথে ইনফেনিটি গাড়ির আরোহী ছিলেন দেবপ্রীতা দে। তার বন্ধু জেভন লেইকেন গাড়ি চালাচ্ছিলেন। বাহির পথে অন্য একটি জিপ গাড়ির সঙ্গে ইনফেনিটি গাড়ির ধাক্কা লাগলে গাড়িটি ছিটকে গাছে ধাক্কা লাগে। ভোর পৌনে ৬টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ইনফিনিটি গাড়ির উভয় যাত্রীকে নিহত অবস্থায় পায়। অপর গাড়ির চালককে আহত অবস্থায় নিকটবর্তী হাসপাতালে পাঠানো হয়। 

ম্যানহাটন কমিউনিটি কলেজের শিক্ষার্থী দেবপ্রীতা পরিবারের সঙ্গে কুইন্সের জ্যাকসন হাইটস এলাকায় বসবাস করেন। বর্তমানে তার বাবা-মা দেশে অবস্থান করছেন। 

পুলিশি ও হাসপাতালের আনুষ্ঠানিকতা শেষে মঙ্গলবার রাতে এমিরেটসের ফ্লাইটে মরদেহ দেশের উদ্দেশ্যে পাঠানো হবে। দেবপ্রীতার কাকা সুব্রত দে গৌতম জানিয়েছেন, তিনিসহ নিউইয়র্ক ও কানাডা থেকে পরিবারের লোকজন মরদেহ নিয়ে দেশে যাচ্ছেন। আগামী বৃহস্পতিবার সকালে ঢাকা পৌঁছে সেদিনেই মৃতদেহ সিলেটে নিয়ে যাওয়া হবে।

পারিবারিক সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার সিলেট শহরের চালিবন্দরে দেবপ্রীতার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হবে। 

 

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর