ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সিলেটে চাচাতো ভাইদের হামলায় যুবক নিহত
নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটের ওসমানীনগর উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে চাচাতো ভাইদের হামলায় আনোয়ার হোসেন (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় নারীসহ ৮ জন আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। 

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উছমানপুর ইউনিয়নের বেতখাই গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আনোয়ার হোসেন বেতখাই গ্রামের শফিকুর রহমানের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে জায়গা সম্পত্তি নিয়ে বেতখাই গ্রামের জিলু মিয়া ও আনোয়ার হোসেনের সঙ্গে একই বাড়ির চাচাতো ভাই গণি মিয়া, বাদশা মিয়া, কাদির মিয়া ও শাহিন মিয়ার সঙ্গে বিরোধ চলে আসছিল। শুক্রবার জিলু মিয়া তার মেয়ের কবর জিয়ারত করে প্রতিপক্ষের ঘরের সামন দিয়ে আসার সময় তাকে মারপিট করার অভিযোগ উঠে। বিষয়টি স্থানীয় চেয়ারম্যান মিমাংসা করে দেওয়ার জন্য রবিবার (১১ ফেব্রুয়ারি) বিচারের দিন তারিখ ধার্য করেন। কিন্তু মিমাংসার পূর্বেই শনিবার সকাল সাড়ে ৮টায় জিলু মিয়াদের উপর গণি মিয়া, বাদশা মিয়া , কাদির মিয়া, শাহিন মিয়া ও সুমন মিয়া হামলা চালান। 

এসময় জিলু মিয়া, তার স্ত্রী হেনা বেগম, ছেলে রাসেল মিয়া, জাকির মিয়ার ছেলে মাহিদ ও নুরুল, ঝুনু মিয়ার স্ত্রী মমতা বেগম, শফিক মিয়ার মেয়ে হাছনা বেগম ও নাজমা বেগম আহত হন। হামলার সময় আনোয়ার হোসেন গরু নিয়ে বাড়ির নিকটবর্তী মাঠে গিয়েছিলেন। প্রতিপক্ষ সেখানে গিয়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে গুরুতর আহত করে পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সকাল সাড়ে ৯টার দিকে আনোয়ার হোসেন মারা যান। এছাড়া আহত রাসেলের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার স্বজনরা।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পাওয়ামাত্র ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আমরা অভিযানে রয়েছি, অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর