ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শ্রীমঙ্গলে রাস্তা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ
সিলেট ব্যুরো অফিস
প্রতীকী ছবি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাড়ির রাস্তা দিয়ে আসা যাওয়াকে নিয়ে কথা কাটাকাটির জেরে ৪ দিনমজুরকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার সকালে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ভূনবীর ইউনিয়নের পশ্চিম ল‌ইয়ারকূল গ্ৰামে এই ঘটনা ঘটে। আহতরা সকলেই শ্রমজীবী দিনমজুর।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ভূনবীর ইউনিয়নের পশ্চিম ল‌ইয়ারকূল গ্ৰামের মানুষ দীর্ঘদিন ধরে একটি রাস্তা ব্যবহার করে আসছিলেন। সম্প্রতি ওই গ্ৰামের জালাল মিয়ার ছেলে আফজল, মজল, ফজল ও রেলের অব: টিসি জলিল মিয়ার ছেলে তোফাজ্জল মিয়া এই রাস্তা ব্যবহার না করার জন্য বাঁধা দিয়ে আসছিলেন। তাদের প্রতিবেশী দিনমজুর শ্রমিকরা ইফতারের পর এই রাস্তা দিয়ে বাড়ি থেকে বের হলে জসিম, ওয়াসিম, মহসিন, সফিক মিয়ার উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায় প্রতিপক্ষরা। এতে গুরুতর রক্তাক্ত আহত হন তারা।

স্থানীয় গ্ৰামবাসী আহতদের শ্রীমঙ্গল উপজেলার স্ব্যস্থ্য কমপ্লেক্স আনলে কর্তবরত চিকিৎসকরা তাদের অবস্থার বেগতিক দেখে মৌলভীবাজার ২৫০ শয্যা সরকারি  হাসপাতালে রেফার্ড করেন।

এ বিষয়ে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, আহতরা থানায় অভিযোগ দিয়েছেন। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর