ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নারী বিশ্বকাপের ভেন্যু দেখতে সিলেটে আইসিসি'র প্রতিনিধি দল
নিজস্ব প্রতিবেদক, সিলেট
ফাইল ছবি

এবার প্রমিলা টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটের আসর বসছে বাংলাদেশে। চলতি বছরের অক্টোবরে ঢাকার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়াম ও সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বিশ্বকাপের ম্যাচগুলো। 

বিশ্বকাপকে সামনে রেখে ভেন্যুগুলোর অবস্থা পর্যবেক্ষণে বাংলাদেশ এসেছে আইসিসির প্রতিনিধি দল। গতকাল মঙ্গলবার পাঁচ সদস্যের আইসিসি দল সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শন করেছে। এর আগে গত সোমবার ঢাকাস্থ মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়াম পরিদর্শন করে প্রতিনিধি দলটি। 

গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে আইসিসির প্রতিনিধি দলের সদস্যরা সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। এরপরই তারা ভেন্যু পরিদর্শনে যান। রোদ-বৃষ্টির লুকোচুরির চমৎকার আবহাওয়ায় বেশ খোশমেজাজে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শন করেন পিচ পরামর্শক অ্যান্ডি অ্যাটকিনসন ও তার দলের সদস্যরা। প্রতিনিধি দলটিতে আরও ছিলেন- নারী বিশ্বকাপের ইভেন্ট অপারেশনস ম্যানেজার গুরজিত সিং, কমার্শিয়াল ও স্পনসরশিপ বিভাগের লায়লা স্টেইন, হসপিটালিটি বিভাগের অ্যালানা হোয়াইট ও নিরাপত্তা বিশেষজ্ঞ ডেভিড মুসকার। প্রতিনিধি দল পিচের পাশাপাশি স্টেডিয়ামটির সুযোগ-সুবিধা, ড্রেসিংরুম ও প্রেসবক্স এবং পাঁচতারকা হোটেলের সুবিধাও পরিদর্শন করেন। 

আইসিসির প্রতিনিধি দলের সাথে ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম। তিনি বলেন, ‘টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যুর তালিকায় রয়েছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। এটি প্রতিনিধি দলের রুটিন পরিদর্শন। সিলেটের মাঠ নিয়ে তাদের সন্তুষ্ট মনে হয়েছে। মাঠ নিয়ে কোন সমস্যা থাকলে তারা লিখিতভাবে জানাবে।’

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর