ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সিলেটে নানা আয়োজনে মে দিবস পালিত
নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে মহান মে দিবস। বুধবার সকালে জেলা প্রশাসন, আঞ্চলিক শ্রম অধিদপ্তর ও শ্রম কল্যাণ কেন্দ্রের উদ্যোগে কবি নজরুল অডিটোরিয়াম প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে অডিটোরিয়ামে ‘শ্রমিক-মালিক ঐক্য গড়ি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ প্রতিপাদ্য নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

জেলা প্রশাসক শেখ রাসেল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর পুলিশ কমিশনার মো. জাকির হোসেন খান, পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন।

এদিকে, মহান মে দিবস উপলক্ষে বুধবার সকাল ১১টায় সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের উদ্যোগে সংগঠনের আম্বরখানাস্থ কার্যালয়ের সামনে থেকে লাল পতাকা মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর কোর্ট পয়েন্টে এসে সমাবেশে মিলিত হয়। মিছিলের পূর্বে চারণ সাংস্কৃতিক কেন্দ্র গণসংগীত পরিবেশন করে।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর