ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সিলেটে বিএনপির লিফলেট বিতরণ
নিজস্ব প্রতিবেদক, সিলেট:

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করতে জনসাধারণের মাঝে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে সিলেট মহানগর বিএনপি। মঙ্গলবার মহানগরের বন্দরবাজার এলাকায় এ কর্মসূচি পালন করা হয়।

বিকালে বন্দরবাজারের কোর্ট পয়েন্ট থেকে লিফলেট বিতরণ কর্মসূচি শুরু করেন নেতাকর্মীরা। পরে এলাকার সকল বিপণী বিতাণ, পথচারী ও যানবাহন চালকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে লিফলেট বিতরণ করা হয়। এসময় মহানগরের ৪২টি ওয়ার্ড বিএনপি ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন। গণসংযোগ ও লিফলেট বিতরণ শেষে পথসভা অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে নেতৃত্ব দেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন। গণসংযোগকালে তিনি বলেন, এ নির্বাচনে কেউ অংশগ্রহণ করবেন না। কর্মসূচিতে অংশগ্রহণ করেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক সৈয়দ মঈন উদ্দিন সোহেল, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব, বিএনপি নেতা মুর্শেদ আহমদ মুকুল, আফজাল উদ্দিন, আবুল কালাম, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুল হক চৌধুরী, বিএনপি নেতা শেখ কবির আহমদ, রহিম মল্লিক, আক্তার রশিদ চৌধুরী, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আফসর খান, মহানগর শ্রমিক দলের আহ্বায়ক আব্দুল আহাদ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনার, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান প্রমুখ।  

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর