ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সিলেটবাসীকে ভয় না পাওয়ার পরামর্শ ত্রাণ প্রতিমন্ত্রীর
সিলেট ব্যুরো

বন্যা পরিস্থিতিতে সিলেটবাসীকে ভয় না পাওয়ার পরামর্শ দিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান এমপি। সিলেটের বন্যা পরিস্থিতি পরিদর্শন করতে এসেছেন তিনি। 

বুধবার (১৯ জুন) দুপুর ১২টা ৪০ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে প্রতিমন্ত্রী সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সাংবাদিকদের সামনে প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান বলেন- ভৌগলিক কারণে সিলেট দুর্যোগপূর্ণ এলাকা। তাই বার বার বন্যার কবলে পড়ে এ অঞ্চল। জাপান, নেপাল ও ফিলিপাইনসহ বিশ্বের বিভিন্ন দেশও এভাবে প্রাকৃতিক দুর্যোগে পড়ে। সিলেটের দুর্যোগের বিষয় মাথায় রেখেই এখানে উন্নয়ন করা হচ্ছে। দুর্যোগ আসলে ভয় পেলে চলবে না। সাহস ও ধৈর্য্য নিয়ে এর মোকাবেলা করতে হবে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী সিলেট এসে পৌঁছালে তাকে বিমানবন্দরে অভ্যর্থনা জানান প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী (সিলেট-২ আসনের) এমপি, সাবেক পররাষ্টমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি, সাবেক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি, সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট বিভাগীয় কমিশানার আবু আহমদ ছিদ্দীকী (এনডিসি), সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দীন খান এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন প্রমুখ।  

প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান বেলা আড়াইটার দিকে সিলেট মহানগরের মিরাবাজারস্থ কিশোরী মোহন বালক উচ্চ বিদ্যালয়ে স্থাপিত আশ্রয়কেন্দ্র পরিদর্শন করবেন ও সেখানে ত্রাণ বিতরণ করবেন।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর