ঢাকা, রবিবার, ৩০ জুন, ২০২৪

আজকের পত্রিকা

২৪৬ বস্তা ভারতীয় চিনি জব্দ
নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে পৃথক স্থান থেকে ২৪৬ বস্তা ভারতীয় চোরাই চিনি জব্দ করেছে পুলিশ। জেলার কোম্পানীগঞ্জ ও জৈন্তুপুর উপজেলা থেকে চিনির বস্তাগুলো জব্দ করা হয়।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত ১১টায় সিলেট নগরীর কাকুয়ারপার এলাকায় পুলিশ একটি ট্রাক জব্দ করে। পুলিশ দেখা মাত্রই চোরাকারবারীরা পালিয়ে যায়। পরে তল্লাশী করে ট্রাক থেকে ১৩৫ বস্তা ভারতীয় চোরাই চিনি উদ্ধার করা হয়। যার বাজার মুল্য ৭ লাখ ৮০ হাজার টাকা। চিনিগুলে কোম্পানীগঞ্জ সীমান্ত থেকে সিলেট শহরের আসছিল।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, ট্রাকের চালক ও তার সহযোগীর নাম পরিচয় জানা যায়নি। একই সঙ্গে কারা এই চোরাই চিনির সঙ্গে জড়িত এখন পর্যন্ত তা পাওয়া যায়নি। অজ্ঞাতনামা চালক ও সহযোগীর বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হবে। এদিকে বুধবার ভোররাতে জেলার জৈন্তাপুর উপজেলার বাউরবাগ এলাকার সারি নদী থেকে নৌকা যোগে আসা ১১১ বস্তা ভারতীয় চোরাই চিনি জব্দ করে পুলিশ। জব্দকৃত চিনির বাজার মূল্য সাড়ে ৫ লাখ টাকা। এসময় নৌকায় থাকা চোরাকারবারিরা পালিয়ে যায় বলে জানান অভিযান পরিচালনাকারী জৈন্তাপুর মডেল থানার পুলিশ পরির্দশক আশরাফুল আলম।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর