ঢাকা, রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

ভারতীয় চিনি, ওষুধ, শাড়ি ও মাদকের চালান জব্দ
নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে ভারতীয় চিনি, ওষুধ, শাড়ি ও মাদকের চালান আটক হয়েছে। অভিযানকালে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

র‌্যাব ও পুলিশের পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। 

গত বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে জৈন্তাপুর উপজেলার মুক্তাপুর এলাকার চাঙ্গিল ব্রিজের সামনে চেকপোস্ট বসিয়ে চিনি ভর্তি একটি পিকআপ আটক করে পুলিশ। পিকআপে প্রায় পৌনে ২ টন ভারতীয় চিনি ছিল। এসময় জৈন্তাপুর উপজেলার ঢুপি গ্রামের নাজিম আহমদকে (২৫) আটক করা হয়। ওই রাত সাড়ে ৩টার দিকে একই উপজেলার চৈলাখেল এলাকায় একটি প্রাইভেটকার থেকে ১২ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করা হয়। আটক করা হয় জৈন্তাপুরের নিজপাট দর্জিহাটি গ্রামের মনিরুজ্জামান সোহাগকে (৩০)। 

এছাড়া, গত বুধবার সকালে নগরীর বন্দরবাজারস্থ রঙমহল টাওয়ারের সামনে থেকে পিকআপ ভর্তি ভারতীয় শাড়ি ও থান কাপড় উদ্ধার করে মহানগর গোয়েন্দা পুলিশ। এসময় জৈন্তাপুর উপজেলার উপর শ্যামপুর গ্রামের জাকারিয়া আহমদকে (২৬) আটক করা হয়। উদ্ধারকৃত কাপড়ের বাজার মূল্য প্রায় ২৪ লাখ ২০ হাজার টাকা বলে পুলিশ জানিয়েছে। বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে গোয়াইনঘাট উপজেলার তিতারাই এলাকায় অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার থেকে প্রায় ১০ লাখ টাকার ভারতীয় ওষুধ জব্দ করে পুলিশ। এসময় ছাতক থানার বাগবাড়ি এলাকার রবিউল ইসলাম রবিন (৩২) ও সুনামগঞ্জ সদরের মল্লিকপুর গ্রামের খলিল শেখকে (৪১) আটক করা হয়। 

এদিকে, র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল বৃহস্পতিবার সকাল সোয়া ৬টার দিকে কোম্পানীগঞ্জে অভিযান চালিয়ে ৮৪৯ বোতল ফেনসিডিলসহ গোয়াইনঘাটের কামাল আহমদ নামের এক যুবককে আটক করে। আগের দিন বুধবার সকাল সাড়ে ৮টার দিকে ওসমানীনগরে অভিযান চালিয়ে ৭৭৮৫ পিস ইয়াবাসহ যশোরের শার্শা থানার জিয়ারুল ইসলাম (৪৬) ও রহিম বাদশাকে (৪৫) আটক করে র‌্যাব। 

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর