ঢাকা, রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

বিশ্বনাথে ৬ দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ
বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি
সাজু মিয়া

সিলেটের বিশ্বনাথে গেল ছয় দিন ধরে সাজু মিয়া (১৬) নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ রয়েছে। মঙ্গলবার (২৭ আগস্ট) বিকেলে থেকে নিখোঁজ রয়েছে সে। 

নিখোঁজ সাজু বিশ্বনাথ পৌর শহরের দক্ষিণ মিরেরচর গ্রামের রুসমত আলীর ছেলে ও বিশ্বনাথ মাদানীয় মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্র। এ ঘটনায় সন্ধান চেয়ে তার পিতা গেল ইতোমধ্যে বিশ্বনাথ থানায় একটি সাধারণ ডায়েরির (জিডি) আবেদন করেছেন।

সাধারণ ডায়েরিতে প্রকাশ, নিখোঁজের দিন অন্যান্য দিনের মতো বিকেল ৩টায় বাড়ি থেকে বের হয় সাজু মিয়া। পরে সন্ধ্যা হয়ে এলেও, সে ফিরে না আসায় তাকে খুঁজতে শুরু করে পরিবার। পাড়া-প্রতিবেশী ও আত্মীয়-স্বজনদের বাড়িতেও সন্ধান মিলেনি তার। 

সূত্র জানায়, জন্মের সময় মাকে হারায় সাজু। তখন থেকেই দায়িত্বভার নেন তার মামা বকুল মিয়া। এরপর থেকে একই গ্রামে বাড়ির পাশ্ববর্তী নানা বাড়িতে মামার সংসারে বেড়ে ওঠে সে। তাকে ভর্তিও করে দেওয়া হয় মাদ্রাসায়। হঠাৎ তার নিখোঁজের ঘটনায় ভেঙ্গে পড়েছেন বকুল মিয়া।     এ বিষয়ে জানতে চাইলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের এসআই বাবুল সিংহ বলেন, প্রাথমিক তদন্ত চলছে। সন্ধান চেয়ে ইতিমধ্যে থানায়-থানায় পাঠানো হয়েছে বিশেষ বার্তা। ছেলেটিকে খুঁজে বের করতে তৎপর রয়েছে পুলিশ।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর