ঢাকা, রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

পালানোর সময় সীমান্তে জনতার হাতে ধরা পড়লেন চার নারী
নিজস্ব প্রতিবেদক, সিলেট

ভারতে পালানোর সময় সিলেটের গোয়াইনঘাট সীমান্ত এলাকা থেকে চার নারীকে আটক করেছে স্থানীয় জনতা। পরে তাদের বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) কাছে হস্থান্তর করা হয়েছে। এসময় পালিয়ে যায় সঙ্গে থাকা এক যুবক।

শনিবার সকাল ১১টার দিকে গোয়াইনঘাট উপজেলার ১২৭২/৪ সীমান্ত পিলারের কাছে মায়াবী ঝর্ণা নামক স্থান থেকে তাদের আটক করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি)।

আটকরা হলেন- যশোরের অভয়নগর উপজেলার সিদ্ধিপাশা এলাকার হরমুজ সর্দারের মেয়ে জেবা বেগম (৩৫), খুলনার পাইকগাছা উপজেলার পাটখেলপাতা এলাকার মোজাফ্ফর গাজীর মেয়ে নুর নাহার (৩৫), নড়াইলের কালিয়া উপজেলার পেরুলী এলাকার খাইরুল শেখের স্ত্রী লিপি বেগম (৪০) ও খুলনার খালিশপুর উপজেলার শিবপুর এলাকার আব্দুর রশিদ ঢালীর মেয়ে রিমি ঢালি (১৮)।

পালিয়ে যাওয়া যুবকের নাম জুয়েল রানা (২৫)। তিনি গোয়ানঘাট উপজেলার উত্তর প্রতাপপুর এলাকার মো. শাহজাহানের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বিজিবি জানায়, অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে অনুপ্রবেশর সময় সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর আওতাধীন সংগ্রাম বিওপির এলাকার সীমান্ত পিলার ১২৭২/৪ এলাকার বাংলাদেশের অভ্যন্তরে মায়াবী ঝর্ণা নামক স্থান থেকে তাদের আটক করে স্থানীয় জনতা। পরে তাদের বিজিবির হাতে হস্থান্তর করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য মামলা দায়ের করে গোয়াইনঘাট থানায় হস্তান্তরের কার্যক্রম চলছে।

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর