ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের উদ্যোগে করোনা টিকা নিবন্ধন বুথ চালু
নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামের মানুষের টিকা নিবন্ধনকে সহজ করার লক্ষে চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের উদ্যোগে করোনা টিকা নিবন্ধন বুথ উদ্বোধন করা হয়েছে। সোমবার (১২ জুলাই) চট্টগ্রামের জিইসি মোড়ে এই বুথ উদ্বোধন করা হয়। নিবন্ধন করতে এনআইডি নম্বর ও মোবাইল নম্বর লাগবে। 

চট্টগ্রাম মহানগর (দক্ষিণ) উপ-পুলিশ কমিশনার বিজয় বসাক বুথের উদ্বোধন করেন। তিনি বলেন, করোনা ক্রান্তিকালের শুরুতে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল সারা বাংলাদেশে সাহসের বাতিঘর হয়ে কাজ করেছিল। তারই ধারাবাহিকতায় দেশের অনেক অঞ্চলে আইসোলেশন সেন্টার গড়ে উঠেছিল। আমরা জানি করোনাভাইরাসের মহামারি থেকে মুক্ত হতে হলে আমাদের ৭০ শতাংশ মানুষকে টিকার অন্তর্ভুক্ত করতে হবে। সবাইকে টিকা গ্রহণে উদ্বুদ্ধ করতে হবে।     চট্টগ্রাম শহরের অনেক মানুষ টিকা নিবন্ধন করতে পারেন না পর্যাপ্ত সুবিধার অভাবে। যার কারণে অনেক মানুষ টিকা নিবন্ধনের আওয়াতার বাইরে থাকেন।  তাদের কথা চিন্তা করে চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা বিদ্যুৎ বড়ুয়া টিকা নিবন্ধনের বুথটি স্থাপন করেন। 

চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও নির্বাহী ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন , সাধারণ মানুষের সেবায় চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল সবসময়  নিয়োজিত থাকবে বিভিন্ন আঙ্গিকে। দিনমজুর, গরিব ও অসচ্ছল মানুষের কথা চিন্তা করে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল সবসময় নানা উদ্যোগ গ্রহণ করে আসছে। 

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ১৩ নম্বর ওয়ার্ড কমিশনার ওয়াসিম উদ্দিন আহমেদ, ব্যবসায়ী জসিম উদ্দিন, আবু আরিফ, শাহাদাত হোসেন, ডা. উপল চাকমা, মোজাহিদুল ইসলাম রানা, শেখ ফারুক ফয়সাল, শাহরিয়ার মোহাম্মদ তানভীরসহ অন্যান্য স্বেচ্ছাসেবকবৃন্দ।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত



এই পাতার আরো খবর