ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বাবুল আক্তারের হাতের লেখা পরীক্ষার অনুমতি দিয়েছেন আদালত
অনলাইন ডেস্ক
বাবুল-মিতু

মাহমুদা খানম মিতু হত্যা মামলায় তার স্বামী সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের হাতের লেখা পরীক্ষার অনুমতি দিয়েছেন আদালত। 

মঙ্গলবার সকালে চট্টগ্রামের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আবদুল হালিম এই আদেশ দেন। এ সময় আদালতে বাবুল আক্তার উপস্থিত ছিলেন।  

বাবুল আক্তারের আইনজীবী অ্যাডভোকেট এ.কে.এম আজহারুল হক গণমাধ্যমকে জানান, ‌‘মামলার তদন্ত কর্মকর্তা বাবুলের হাতের লেখা পরীক্ষার জন্য আদালতে আবেদন করেছিলেন। আদালত আজ মঙ্গলবার শুনানি শেষে তা মঞ্জুর করেছেন। পাশাপাশি আজকে পিবিআইর উপস্থিতিতে বাবুল আক্তারের হাতের লেখার নমুনা সংগ্রহ করা হয়। এগুলো এখন ল্যাবে পরীক্ষা করবেন মামলার তদন্ত কর্মকর্তা। ম্যাজিস্ট্রেটের খাস কামরায় সকাল সাড়ে ১১টার দিকে নেওয়া হয়েছে বাবুল আক্তারকে।’

২০১৬ সালের ৫ জুন ভোরে চট্টগ্রামের জিইসি মোড়ে কুপিয়ে হত্যা করা হয় মাহমুদা খানম মিতুকে। এ ঘটনায় ঢাকায় অবস্থান করা মিতুর স্বামী বাবুল আক্তার বাদী হয়ে চট্টগ্রামের পাঁচলাইশ থানায় একটি মামলা করেন। মামলার অভিযোগে নিজের জঙ্গিবিরোধী কার্যক্রমের জন্য স্ত্রীকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে তিনি অভিযোগ করেন। ঘটনার কয়েক দিন পরেই মামলার তদন্তে নতুন মোড় নেয়। একপর্যায়ে আলোচিত এই হত্যাকাণ্ডের সঙ্গে বাবুল আক্তারের সম্পৃক্ততা রয়েছে বলে অভিযোগ করেন তার শ্বশুর মোশারফ হোসেন।

 

বিডি প্রতিদিন/ফারজানা



এই পাতার আরো খবর