ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সৎ চরিত্রের মানুষরাই রাজনীতিতে টিকে থাকবেন: নাসির
অনলাইন ডেস্ক
আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, রাজনীতিতে সৎ চরিত্রের মানুষরাই টিকে থাকবেন। অসৎ চরিত্রের মানুষেরা রাজনীতিতে ঢুকে গেলে তা জাতির সর্বনাশ ডেকে আনবে। 

আজ রবিবার মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, আওয়ামী লীগ নেতা মরহুম আতাউর রহমান খান কায়সারের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে মরহুমের কবরস্থানে শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, আমাদেরকে আতাউর রহমান খান কায়সারের মতো সৎ চরিত্রের রাজনীতির উত্তরাধিকারী হতে হবে। তবেই বঙ্গবন্ধুর আরাধ্যের সোনার বাংলা প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টা সফল হবে।

সাবেক মেয়র আরও বলেন, একটি অসৎ উদ্দেশ্যেই বিএনপি-জামায়াত আন্দোলনের নামে ধ্বংসাত্মক কার্যকলাপ শুরু করেছে। তা প্রতিহত করা প্রতিটি দেশপ্রেমিক নাগরিকের কর্তব্য। তা না হলে এ দেশ বাংলাদেশ থাকবে না, পাকিস্তান হয়ে যাবে।

শ্রদ্ধা নিবেদনকালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, উপ-প্রচার সম্পাদক কাউন্সিলর শহিদুল আলম, উপ-দপ্তর সম্পাদক জহর লাল হাজারী, কার্যনির্বাহী সদস্য সাইফুদ্দিন খালেদ বাহার, চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি সাহাব উদ্দীন আহমেদ প্রমুখ।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর